1. admin@dainikamarbiswanath.com : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

অবরোধ হরতালের প্রভাব নেই বিশ্বনাথে

  • প্রকাশের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ২১৬ বার পঠিত

বিশ্বনাথ প্রতিনিধিঃ দেশব্যাপী জামাত বিএনপির ডাকা অবরোধের দ্বিতীয় দিনেও বিশ্বনাথে এর কোন প্রভাব পড়েনি।

গত ২৮ অক্টোবরের কর্মসূচিতে বিএনপি ও জামায়াতের কোন নেতাকর্মীদের উপজেলা ভিত্তিক উপস্থিতি ও সভা সমাবেশে অংশ গ্রহণ লক্ষ্য করা যায়নি। দেশের বিভিন্ন প্রান্তে সংঘাত সহিংসতার চিত্র পরিলক্ষিত হলেও বিশ্বনাথ উপজেলার চিত্র পুরোটাই শান্ত রয়েছে। উপজেলার গুরুত্বপূর্ণ সকল পয়েন্টে মিছিল মিটিং, সমাবেশ ও ধাওয়া পাল্টা ধাওয়ার মত সহিংসতা না ঘটায় জনমনের উৎকন্ঠা কমেছে। জনসাধারণের কর্মতৎপরতা ও চলাচল স্বাভাবিক দেখা গেছে।

৩১ অক্টোবর বিএনপির ডাকা অবরোধের প্রথম দিনেও কোন সহিংসতা ও রাজনৈতিক প্রতিবন্ধকতার খবর পাওয়া যায়নি। দিনের শুরুতে যানবাহন চলাচল সীমিত থাকলেও বেলা বাড়ার সাথে সাথে আধিক্য বাড়তে থাকে। গুরুত্বপূর্ণ সকল পয়েন্টে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপক উপস্থিত লক্ষ্য করা যায়। পুলিশের পাশাপাশি বিজিবি ও র‌্যাবের টহল অব্যাহত রয়েছে।

অবরোধের দ্বিতীয় দিনেও (আজ) পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। উপজেলার কয়েকটি স্থানে বিএনপির নেতাকর্মীদের বিক্ষিপ্ত পিকেটিং করার খবর পাওয়া গেছে। সকাল থেকে এখন পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। অবরোধ সমর্থনে এখন পর্যন্ত বিএনপি জামায়াতের সংঘবদ্ধ কোন নেতাকর্মীদের মাঠে দেখা মেলেনি ।

বিএনপি ও জামায়াতের দেশব্যাপী চলমান হরতাল ও অবরোধ ডেকে আইনশৃঙ্খলা বিঘ্ন ও নৈরাজ্যের বিরুদ্ধে অবস্থান নিয়ে উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মাঠে সক্রিয় অবস্থানে থাকতে দেখা গেছে। শান্তি সমাবেশ সহ প্রতিদিন বিভিন্ন কর্মসূচি পালন করে যাচ্ছেন নেতাকর্মীরা।

পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সক্রিয় অবস্থানে রয়েছে এমনটি জানিয়েছেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park