1. admin@dainikamarbiswanath.com : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন নওধার গণস্বাস্থ্য কেন্দ্র বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মাছের পোনা বিতরণ মোঃ রাশেদুল ইসলাম-কে বিবাহত্তোর সংবর্ধনা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে গণস্বাস্থ্যের ব্যতিক্রমী উদ্যোগ ব্লাড ক্যান্সার আক্রান্ত নবম শ্রেণির শিক্ষার্থী রাকিব আলী বাঁচতে চায় জগ মার্কা’র নজিরবীরহীন গনজোয়ার ৮০ ভাগ ভোটার মুহিবুর রহমান কে মেয়র চায়। জগ মার্কার প্রার্থী মুহিবুর রহমান এর সমর্থনে নির্বাচনী শেষ জনসভা অনুষ্ঠিত মেয়রপ্রার্থী বিএনপি নেতা শফিক উদ্দিন এর আচরণ বিধি লংঘন বিএনপি নেতা মেয়রপ্রার্থী জালাল উদ্দীন বহিষ্কার গাইবান্ধার মতো নির্বাচনি অনিয়ম নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন মেয়রপ্রার্থী মুহিবুর রহমান বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে ১,২,৩ নং ওয়ার্ডে অটোরিকশা মার্কা নিয়ে এগিয়ে : নাছিমা বেগম

আতঙ্কে নিহত সুমেলের পরিবার

মজলু মিয়া
  • আপডেট সময় : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৫২৩ বার পঠিত

বিশ্বনাথে চাউলধনী হাওর নিয়ে যুক্তরাজ্য প্রবাসী সাইফুল আলম ও তার বাহিনীর আতষ্কে রয়েছে নিহত সুমেলের পরিবার ও এলাকাবাসী। হত্যাকান্ডের ১৯ দিন অতিবাহিত হওয়ার পরেও প্রধান আসামী এখনও ধরা ছুয়ার বাহিরে ও তার ব্যবহৃত সেই বন্দুক এখন উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ফেব্রয়ারীতে চৈতননগর গ্রামের অসহায় কৃষক ছরকুম আলী দয়াল হত্যার ও প্রধান আসামী এই সাইফুল। সেই হত্যাকান্ড রেশ কাটতে না কাটতেই তার গুলিতে নিহত স্কুলপড়ুয়া ছাত্র সুমেল। মামলার বাদী চাচা ইব্রাহীম আহমদ সিজিল জানান, শেষ ৭জন আসামীকে গ্রেফতার করছে পুলিশ এবং প্রধান আসামীসহ ১ থেকে গুরুত্বপূর্ণ আসামীরা গ্রেফতার না হওয়ায় আতষ্কে রয়েছেন সুমেলের পরিবার সহ এলাকাবাসী।
বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান জানান,মামলার প্রধান আসামী অন্যান্য আসামীদের গ্রেফতার করতে সকল প্রকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। গত ১মে সড়কের মাটি কাটা নিয়ে বাদী পক্ষ ও প্রধান আসামী সাইফুলের মধ্যে বাকবিতন্ডা হয়, আর এই বাকবিতন্ডা এক পর্যায়ে সাইফুল গুলি চালায়। এতে মারা যান সুমেল ও মাথায় গুলিবিদ্ধ হন তার বাবা মানিক মিয়া।
এলাকার সাধারন মানুষের জনমনে প্রশ্ন এক পর এক হত্যাকান্ড ঘটিয়ে সাইফুল কি ভাবে এত দিন আত্বগুপনে থাকা এলাকাবাসীর দাবী হত্যাকারী সাইফুল কে গ্রেফতার করা হউক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা