1. admin@dainikamarbiswanath.com : admin :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা ; আহবায়ক কমিটি গঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ.কে এর উদ্দ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত ওসমানী নগরে সপ্তাহ ধরে মা ও মেয়ে কে জোরপূর্বক ধর্ষন! বিশ্বনাথে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দোগে শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ বিশ্বনাথে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি চাল আত্মসাৎ এর অভিযোগ মিথ্যা প্রমাণিত বিশ্বনাথে ছাত্রদলের বিভোক্ষ মিছিল বিশ্বনাথ পৌর সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন শিশুশ্রম ও জীবিকার বোঝা তাদের কাঁধে দেশকে দুর্নীতি মুক্ত করতে একটি গ্রহনযোগ্য নির্বাচন প্রয়োজন – টি.আর.চৌধুরী

আতঙ্কে নিহত সুমেলের পরিবার

মজলু মিয়া
  • আপডেট সময় : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৪৪৯ বার পঠিত

বিশ্বনাথে চাউলধনী হাওর নিয়ে যুক্তরাজ্য প্রবাসী সাইফুল আলম ও তার বাহিনীর আতষ্কে রয়েছে নিহত সুমেলের পরিবার ও এলাকাবাসী। হত্যাকান্ডের ১৯ দিন অতিবাহিত হওয়ার পরেও প্রধান আসামী এখনও ধরা ছুয়ার বাহিরে ও তার ব্যবহৃত সেই বন্দুক এখন উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ফেব্রয়ারীতে চৈতননগর গ্রামের অসহায় কৃষক ছরকুম আলী দয়াল হত্যার ও প্রধান আসামী এই সাইফুল। সেই হত্যাকান্ড রেশ কাটতে না কাটতেই তার গুলিতে নিহত স্কুলপড়ুয়া ছাত্র সুমেল। মামলার বাদী চাচা ইব্রাহীম আহমদ সিজিল জানান, শেষ ৭জন আসামীকে গ্রেফতার করছে পুলিশ এবং প্রধান আসামীসহ ১ থেকে গুরুত্বপূর্ণ আসামীরা গ্রেফতার না হওয়ায় আতষ্কে রয়েছেন সুমেলের পরিবার সহ এলাকাবাসী।
বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান জানান,মামলার প্রধান আসামী অন্যান্য আসামীদের গ্রেফতার করতে সকল প্রকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। গত ১মে সড়কের মাটি কাটা নিয়ে বাদী পক্ষ ও প্রধান আসামী সাইফুলের মধ্যে বাকবিতন্ডা হয়, আর এই বাকবিতন্ডা এক পর্যায়ে সাইফুল গুলি চালায়। এতে মারা যান সুমেল ও মাথায় গুলিবিদ্ধ হন তার বাবা মানিক মিয়া।
এলাকার সাধারন মানুষের জনমনে প্রশ্ন এক পর এক হত্যাকান্ড ঘটিয়ে সাইফুল কি ভাবে এত দিন আত্বগুপনে থাকা এলাকাবাসীর দাবী হত্যাকারী সাইফুল কে গ্রেফতার করা হউক।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা