1. admin@dainikamarbiswanath.com : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা ; আহবায়ক কমিটি গঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ.কে এর উদ্দ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত ওসমানী নগরে সপ্তাহ ধরে মা ও মেয়ে কে জোরপূর্বক ধর্ষন! বিশ্বনাথে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দোগে শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ বিশ্বনাথে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি চাল আত্মসাৎ এর অভিযোগ মিথ্যা প্রমাণিত বিশ্বনাথে ছাত্রদলের বিভোক্ষ মিছিল বিশ্বনাথ পৌর সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন শিশুশ্রম ও জীবিকার বোঝা তাদের কাঁধে দেশকে দুর্নীতি মুক্ত করতে একটি গ্রহনযোগ্য নির্বাচন প্রয়োজন – টি.আর.চৌধুরী

ওসমানীনগরে আল ইসলাহ-তালামীযের বিক্ষোভ মিছিল সম্পন্ন

রাজা মিয়া
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৫৭ বার পঠিত

ওসমানীনগরে আল ইসলাহ-তালামীযের বিক্ষোভ মিছিল সম্পন্ন

ভারতে মহানবী হযরত মোহাম্মদ (সা:) এর অবমাননার প্রতিবাদে ১৪ জুন ২০২২ মঙ্গলবার বিকাল ৫টা ৩০ মিনিটে স্হানীয় গোয়ালাবাজারে বিক্ষোভ মিছিল করে বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ ও তালামীযে ইসলামিয়া ওসমানীনগর উপজেলা শাখা। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল পরবর্তী জনসভায় বক্তারা বলেন: মহানবী হযরত মোহাম্মদ (সা:) কেবল মুসলিম জাতি নয়, গোটা পৃথিবীর সকল মানুষের জন্য উত্তম আদর্শ। সকল ধর্মের মানুষ নিজেদের প্রয়োজনে হলেও তার আইডিওলজি অনুসরণ করে থাকেন, তাকে শ্রদ্ধার চোখে দেখেন, আর মোসলমানদের কাছে তো তিনি নিজের প্রাণের চেয়ে অধিক প্রিয়। সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানব ও তাঁর পুতঃ পবিত্র স্ত্রী হযরত আয়েশা সিদ্দিকা (রা:) কে নিয়ে ভারতের বিজেপি সরকারের দু’জন মুখপাত্র নুপুর শার্মা ও নবীন জিন্দালের অবমাননাকর মন্তব্য ২০০ কোটি মুসলমানসহ বিশ্বের সকল সুশীল শ্রেণির মানুষকে আঘাতপ্রাপ্ত করেছে। বিভিন্ন ধর্মের মনীষি, গবেষক, বিজ্ঞানীগণ যেখানে তাঁর জীবনি নিয়ে গবেষণা করে সঠিক পথ খুঁজে পাচ্ছেন, ইসলাম ধর্ম গ্রহণ করছেন, সেখানে তাদের এই উদ্ভট মন্তব্য বিশ্ববাসী ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

সভায় বক্তারা আরও বলেন: আরব বিশ্বসহ পৃথিবীর অনেক দেশ ভারতীয় পণ্য বয়কট, রাষ্ট্রদূত প্রত্যাহার, কূটনীতিক সম্পর্ক বিচ্ছিন্ন করার পরও ভারত সরকারের টনক পুরোপুরি নড়ছেনা। নুপুর শার্মা ও নবীন জিন্দালের ফাঁসি এবং ভারত সরকারের পক্ষ থেকে এই স্পর্শকাতর ইস্যুতে বিশ্ববাসীর কাছে ক্ষমা চাওয়ার দাবি জানান নেতৃবৃন্দ।

সাদিকুর রহমান শিবলীর সভাপতিত্বে, জুনায়েদ তালুকদার ও তুহিন আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তালামীযের কেন্দ্রীয় সহ- সাধারণ সম্পাদক ছাত্রনেতা সুলতান আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আল ইসলাহের সাধারণ সম্পাদক আব্দুল মতিন গজনবী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মোবারক, সিলেট পশ্চিম জেলা তালামীযের সহ সভাপতি সালেহ আহমদ, অর্থ সম্পাদক মাহবুব খাঁন, উপজেলা আল ইসলাহের প্রচার সম্পাদক কাজি আবুল কালাম আজাদ, উমরপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক হা. আজাদ আলী, তালামীযের সাবেক কেন্দ্রীয় সহ অফিস সম্পাদক হা. তৌরিছ আলী, ওসমানীনগর উপজেলা তালামীযের সভাপতি ফয়ছল ইসলাম। আরোও উপস্থিত ছিলেন মাও. খুর্শেদ আলম, মাও. আবু সালেহ আল মাহমুদ, মাও. আখতার আলী, মাও. আলী আহমদ, আজির উদ্দিন মেম্বার, হা. রায়হান আহমদ, মাও. মোস্তফা আহমদ মিছলু, মাও. আব্দুল বাসিত, মাও.কবির আহমদ, মাও. খলকুজ্জামান, মাও আব্দুস সালাম, মাও. আমিনুল ইসলাম, হা. আতাউর রহমান, হা. আব্দুল আমিন, হা. আনোয়ার হোসেন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন আল ইসলাহ ও তালামীযের বিভিন্ন ইউনিয়ন ও আঞ্চলিক শাখার নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা