1. admin@dainikamarbiswanath.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন বিশ্বনাথে ৭৫ বছরের বৃদ্ধের রহস্য জনক মৃত্যু বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান কবি সাঈদ নব্বই দশকে সাহিত্যের দুর্দিনে হাল ধরেছেন- কবি আলতাব দখলবাজ যতই শক্তিশালী হোক এদের প্রতিহত করে নদী রক্ষার আন্দোলন চালিয়ে যেতে হবে – মেয়র মুহিবুর রহমান সামাজিক বনায়নে দুর্নীতি : ব্যবস্থা নিতে পৌর মেয়র বরাবরে মুক্তিযোদ্ধার প্রজন্ম’র স্মারকলিপি মালেশিয়ার পিন্স ইসমাইল ইদ্রিছ এর সাথে সৌজন্য সাক্ষাত মনসুর রহমান মিশুর বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে ঢেউটিন বিতরণ করলো গণস্বাস্থ্য কেন্দ্র বিশ্বনাথ পৌরসভার মেয়র কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ নওধার গণস্বাস্থ্য কেন্দ্র বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মাছের পোনা বিতরণ মোঃ রাশেদুল ইসলাম-কে বিবাহত্তোর সংবর্ধনা

ওসমানী নগরে সপ্তাহ ধরে মা ও মেয়ে কে জোরপূর্বক ধর্ষন!

রাজা মিয়া
  • আপডেট সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৪২৭ বার পঠিত

সিলেটের ওসমানী নগরে সপ্তাহ ধরে মা ও মেয়েকে ধর্ষনের অভিযোগ উঠেছে। তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় মামলার পর দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা যায়, গত ১৪ জুন থেকে ২০ জুন পর্যন্ত মামলার বাদী ও তার ১৫ বছরের মেয়েকে ভিন্ন ভিন্ন স্থানে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করা হয়। পরে জিম্মি দশা থেকে রেহাই পেয়ে ভোক্তাভোগী নারী গত বৃহস্পতিবার (৪ আগস্ট) ওসমানীনগর থানায় দুইজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (মামলা নং-৩(৮)’২২) করেন।

অভিযোগ পেয়ে মামলা রেকর্ড পূর্বক দুই আসামিকে গ্রেপ্তার করেছে ওসমানীনগর পুলিশ। অভিযুক্ত ও গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার গোয়ালাবাজার সুপ্রিম ফিলিং স্টেশনের ম্যানেজার মতিন মিয়া (৪০) এবং ওই ফিলিং স্টেশনের পার্শ্ববর্তী বগুড়া হোটেলের মালিক বুলবুল (৪০)।

ঘটনার সত্যতা স্বীকার করে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন বলেন, নেত্রকোনা জেলার বাসিন্দা ওই নারী বুলবুলের বগুড়া রেস্তোরাঁয় প্লেট ধোয়া ও মসলা বাটার কাজ করার কাজ করতেন এবং রেস্তোরাঁ সংলগ্ন পার্শ্ববর্তী স্থানে মেয়েকে নিয়ে থাকতেন। সেই সুযোগ নেয় অভিযুক্তরা। তারা মা-মেয়ে দু’জনকে জিম্মি করে ভিন্ন ভিন্ন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। জিম্মি দশা থেকে রেহাই পেয়ে মেয়েটির মা থানায় অভিযোগ করেছেন।নির্যাতিত মা – মেয়েকে পরিক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে ও গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা