1. admin@dainikamarbiswanath.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

চাঁদা না পেয়ে ব্যবসায়ীদের উপর হামলা সন্ত্রাসীদের

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ ফেব্রুয়ারি, ২০১৫
  • ৯ বার পঠিত

সিলেটে দাবি করা চাঁদার টাকা না পাওয়ায় স্থানীয় ব্যবসায়ীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। গতকাল (০২ ফেব্রুয়ারি) ভোরে ঘটনাটি ঘটেছে সদর উপজেলার কামাল বাজার ইউনিয়নের কুড়িগ্রামে।

হামলায় আহত হয়েছে বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুস সাত্তার ও তার ছেলে দুলাল আহমদ। তাদের মধ্যে দুলালকে গুরুতর আহত অবস্থায় স্হানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা অভিযোগ করেন, হামলার সময় কয়েক রাউন্ড গুলি ছুড়ে পুরো এলাকায় আতঙ্ক সৃষ্টি করা হয়। দোকানে অবস্থানরত ব্যবসায়ী ও কর্মচারীদের মারধর করে ছিনিয়ে নেয়া হয় নগদ অর্থ। লুট করা হয় দোকানের মালামাল।

ব্যবসায়ী ছাত্তার জানায়, দীর্ঘদিন যাবত কালা জাহাঙ্গীরের লোকজন এলাকায় ত্রাসের রাজত্ব তৈরি করেছে। স্থানীয় ব্যবসায়ীদের থেকে চাঁদা আদায়, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, ঘুরতে আসা পর্যটকদের হয়রানিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে তারা। কিছুদিন আগে তারা আমাদের কাছে পঞ্চাশ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে কালা জাহাঙ্গীরের ঘনিষ্ঠ সহযোগী রফিক খাঁ, কামাল আহমদ, জসিম উদ্দিন, নাসির, রবি শেখসহ ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল ধারালো অস্ত্রে সজ্জিতো হয়ে আমাদের ওপর হামলা চালায়।

তবে সব অভিযোগ ভিত্তিহীন দাবি করেছেন কামাল বাজার ইউনিয়নের চেয়ারম্যান। তিনি বলেন, একটি মহল রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করতেই এমন অভিযোগ করেছে। অভিযোগের কোনো সত্যতা নেই।

এ বিষয়ে জালালাবাদ থানার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, হামলার বিষয়ে কিছু জানা নেই। অভিযোগ পেলে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park