1. admin@dainikamarbiswanath.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা ; আহবায়ক কমিটি গঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ.কে এর উদ্দ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত ওসমানী নগরে সপ্তাহ ধরে মা ও মেয়ে কে জোরপূর্বক ধর্ষন! বিশ্বনাথে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দোগে শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ বিশ্বনাথে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি চাল আত্মসাৎ এর অভিযোগ মিথ্যা প্রমাণিত বিশ্বনাথে ছাত্রদলের বিভোক্ষ মিছিল বিশ্বনাথ পৌর সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন শিশুশ্রম ও জীবিকার বোঝা তাদের কাঁধে দেশকে দুর্নীতি মুক্ত করতে একটি গ্রহনযোগ্য নির্বাচন প্রয়োজন – টি.আর.চৌধুরী

জগদিশপুর রয়েল ফুটবল একাডেমীর যাত্রা শুরু

দৈনিক আমার বিশ্বনাথ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৩০১ বার পঠিত

 

সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতুপর ইউনিয়নের জগদিশপুর গ্রামে, জগদিশপুর রয়েল  ফুটবল একাডেমী এক যাক তরুন ফুটবলাদের নিয়ে যাত্রা শুরু করল ।

জগদিশপুর গ্রামের প্রাক্তণ উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমানের ছেলে আদনান মুহিব রহমানের উদ্যোগে তাদের নিজস্ব জায়গায় ওই একাডেমী স্থাপন করা হয়। বৃহস্পতিবার (৩০) সেপ্টেম্বর বাদ-আছর আনুষ্ঠানিকভাবে ওই একাডেমীর উদ্বোধন করা হয়।

ফিতা কেটে উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি সাবেক দুই দুইবারের সফল উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমান এবং অনুষ্ঠানের প্রধান অতিথি ও উদ্বোধক দৌলতপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব সফিক মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব সফিক মিয়া বলেন, বিশ্বনাথের প্রবাসীরা সকল প্রকার উন্নয়ন কর্মকান্ডে গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন। কিন্তু বিশ্বনাথে খেলাধূলার জন্যে তেমন কোন সহযোগীতা দেওয়া হচ্ছেনা। আশকারি আগামিতে ভালো খেলোয়াড় তৈরীর জন্যে উদ্যোগ গ্রহণে প্রবাসীরা এগিয়ে আসবেন। কারণ খেলাধূলার মাধ্যমে বাংলাদেশ বিশ্ব পরিচিতি পেয়েছে। আমরা সকলে মিলে বিশ্বনাথ কে এগিয়ে নিতে চাই।

বিশ্বনাথের প্রাক্তণ ও দুই বারের সফল উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমান সভাপতির বক্তব্যে তিনি বলেন, গ্রামীণ যুবসমাজকে খেলাধূলা বা শরীর চর্চায় যদি উৎসাহিত করা যায় তাহলে যুবসমাজ বিপথগামী হওয়ার আশংকা থাকেনা। এই চিন্তাভাবনা থেকেই এখানে আদনান খেলাধূলার প্রশিক্ষণ একাডেমী খোলেছেন।
এটি একটি ভালো উদ্যোগ জানিয়ে তিনি বলেন, প্রশিক্ষণ ছাড়া দক্ষতা অর্জন করা যায়না। আর দক্ষতা ছাড়া কোন কাজেই সফল হওয়া সম্ভব নয়। কাজেই খেলাধূলাসহ সকল পর্যায়ে মনযোগ সহকারে প্রশিক্ষণ দিতে হবে। কারণ দক্ষ হতে হলে প্রশিক্ষণের কেনই বিকল্প নেই।

সাবিউর রহমান সাবুল এর পরিচলানায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, শিক্ষানুরাগী হাজী আশক আলী, হাজী আব্দুস ছত্তার, আব্দুল খালিক, প্রাক্তণ ব্যাংকার আব্দুল কাদির ও যুবলীগ নেতা আবুল কাশেম।

এদিকে উদ্বোধনী অনুষ্ঠান শেষে গ্রামের হলুদ দল ও নীল দলের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। হলুদ দলে নেতৃত্ব দেন দলের ক্যাপ্টেন আদনান মুহিব রহমান এবং নীল দলে নেতৃত্ব দেন দলের ক্যাপ্টেন ইমামুল ইসলাম। তবে, খেলাটি শেষপর্যন্ত ড্র হয়ে যা

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা