1. admin@dainikamarbiswanath.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিশ্বনাথে আ.লীগের ৪ নেতা বহিষ্কার

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ২৭৪ বার পঠিত

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের ৪ নেতাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আসন্ন ১৭ জুলাই ইউপি নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও বিএনপির স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রকাশ্যে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করায় সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সুপারিশের প্রেক্ষিতে উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ কে নিজ পদ ও দলের প্রাথমিক সদস্য পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

অপরদিকে ৩ জনকে দলীয় প্রার্থীর বিরুদ্ধে আগামী ১৭ জুলাই ২টি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগ কর্তৃক দলের গঠনতন্ত্রের ৪৭ ধারার ১১ উপধারা অনুযায়ী জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দীন খান এর ১২/৭/২৩ ইং তারিখের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই তিন জনকে সাময়িক বহিষ্কার করা হয়।

বহিস্কৃত ৩ জন হলেন, ১/ আজিজুর রহমান – সদস্য, বাংলাদেশ আ.লীগ, বিশ্বনাথ উপজেলা শাখা এবং ৪ নং রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী। ২/ মো: ইমাম উদ্দিন- সহ-সভাপতি রামপাশা ইউনিয়ন আ.লীগ এবং ৪ নং রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী। ৩/ মোঃ ফখরুল ইসলাম মতসিন – সহ-সভাপতি বাংলাদেশ আ.লীগ বিশ্বনাথ উপজেলা শাখা এবং ৭ নং দেওকলস ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park