1. admin@dainikamarbiswanath.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা ; আহবায়ক কমিটি গঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ.কে এর উদ্দ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত ওসমানী নগরে সপ্তাহ ধরে মা ও মেয়ে কে জোরপূর্বক ধর্ষন! বিশ্বনাথে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দোগে শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ বিশ্বনাথে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি চাল আত্মসাৎ এর অভিযোগ মিথ্যা প্রমাণিত বিশ্বনাথে ছাত্রদলের বিভোক্ষ মিছিল বিশ্বনাথ পৌর সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন শিশুশ্রম ও জীবিকার বোঝা তাদের কাঁধে দেশকে দুর্নীতি মুক্ত করতে একটি গ্রহনযোগ্য নির্বাচন প্রয়োজন – টি.আর.চৌধুরী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে নাগরিক সংবর্ধনা দিয়েছে সিটি করপোরেশন

দৈনিক আমার বিশ্বনাথ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৯৩ বার পঠিত

ঢাকা-সিলেট মহাসড়ক ছয় লেনে উন্নীত করা ও সিলেটের উন্নয়নে বিশেষ অবদান রাখায় সিলেট-১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে নাগরিক সংবর্ধনা দিয়েছে সিটি করপোরেশন সিলেটের কৃতিসন্তান, পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনকে সিটি করপোরেশনের পক্ষ থেকে বুধবার- ২৯ ডিসেম্বর
নাগরিক সংবর্ধনা অনুষ্টান বয়কট স্থানীয় আওয়ামীলীগ করলেও অনুষ্টানে যোগ দিয়েছেন দলের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি বেলা ২টা ২০ মিনিটে ইউএস বাংলা’র একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমাবন্দরে এসে পৌঁছেন। এরপর চলে আসেন সংবর্ধনাস্থলে।

সিলেট আওয়ামীলীগের বৃদ্ধিভিত্তিক এক তুখোড় রাজনীতিক হলেন শফিউল আলম চৌধুরী নাদেল। এগিয়ে যাওয়ার রাজনীতিতে তার অবস্থান ও কর্মতৎপরতা তুলনাহীন। ডিজিটাল সময় উপেযোগী রাজনীতিক কিং মেকার তিনি। স্থানীয় রাজনীতিকদের মধ্যে সে ধরনের বিচক্ষনতা নেই বললেই চলে। দলের স্থানীয় পর্যায়ে শীর্ষ পদে আসীন নেতারা বেশিরভাগই গ্রাম্য মোড়লদের মতো রাজনীতিক চরিত্র বজায় রেখেছেন। এর বিপরীতে নাদেল যে অনন্য তার তুলনা তিনি নিজেই। এ সংবর্ধনা অনুষ্টান বয়কটের চেয়ে উপস্থিত থাকাটাই যে মূখ্য সে বাস্তবিক বিষয়টি আঁচ করতে পেরেছেন তিনি। আগামী সিসিক নির্বাচনে দলের প্রার্থী হওয়ার পথও সুগম হচ্ছে তার। সর্বস্থরের মানুষের সাথে তার বোঝাপাড়া বাড়ছে, সেই সাথে সংকীর্ণ রাজনীতিক মানসিকতার বিপরীতে উদার সর্ম্পকে ব্যাপক গ্রহনযোগ্যতা পাচ্ছেন তিনি। এদিকে, সিলেটের কৃতিসন্তান, সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন পররাষ্ট্রমন্ত্রী হিসেবে বিদেশের বুকে বাংলাদেশের গৌরব সমুন্নত রাখা, সিলেট-ঢাকা মহাসড়ক ৬ লেনে উন্নীতকরণ প্রকল্প অনুমোদন ও সিলেটের উন্নয়নের বিশেষ অবদান রাখায় এ সংবর্ধনা প্রদান করছে সিসিক।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা