1. admin@dainikamarbiswanath.com : admin :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন নওধার গণস্বাস্থ্য কেন্দ্র বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মাছের পোনা বিতরণ মোঃ রাশেদুল ইসলাম-কে বিবাহত্তোর সংবর্ধনা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে গণস্বাস্থ্যের ব্যতিক্রমী উদ্যোগ ব্লাড ক্যান্সার আক্রান্ত নবম শ্রেণির শিক্ষার্থী রাকিব আলী বাঁচতে চায় জগ মার্কা’র নজিরবীরহীন গনজোয়ার ৮০ ভাগ ভোটার মুহিবুর রহমান কে মেয়র চায়। জগ মার্কার প্রার্থী মুহিবুর রহমান এর সমর্থনে নির্বাচনী শেষ জনসভা অনুষ্ঠিত মেয়রপ্রার্থী বিএনপি নেতা শফিক উদ্দিন এর আচরণ বিধি লংঘন বিএনপি নেতা মেয়রপ্রার্থী জালাল উদ্দীন বহিষ্কার গাইবান্ধার মতো নির্বাচনি অনিয়ম নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন মেয়রপ্রার্থী মুহিবুর রহমান বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে ১,২,৩ নং ওয়ার্ডে অটোরিকশা মার্কা নিয়ে এগিয়ে : নাছিমা বেগম

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে নাগরিক সংবর্ধনা দিয়েছে সিটি করপোরেশন

দৈনিক আমার বিশ্বনাথ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৬৭ বার পঠিত

ঢাকা-সিলেট মহাসড়ক ছয় লেনে উন্নীত করা ও সিলেটের উন্নয়নে বিশেষ অবদান রাখায় সিলেট-১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে নাগরিক সংবর্ধনা দিয়েছে সিটি করপোরেশন সিলেটের কৃতিসন্তান, পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনকে সিটি করপোরেশনের পক্ষ থেকে বুধবার- ২৯ ডিসেম্বর
নাগরিক সংবর্ধনা অনুষ্টান বয়কট স্থানীয় আওয়ামীলীগ করলেও অনুষ্টানে যোগ দিয়েছেন দলের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি বেলা ২টা ২০ মিনিটে ইউএস বাংলা’র একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমাবন্দরে এসে পৌঁছেন। এরপর চলে আসেন সংবর্ধনাস্থলে।

সিলেট আওয়ামীলীগের বৃদ্ধিভিত্তিক এক তুখোড় রাজনীতিক হলেন শফিউল আলম চৌধুরী নাদেল। এগিয়ে যাওয়ার রাজনীতিতে তার অবস্থান ও কর্মতৎপরতা তুলনাহীন। ডিজিটাল সময় উপেযোগী রাজনীতিক কিং মেকার তিনি। স্থানীয় রাজনীতিকদের মধ্যে সে ধরনের বিচক্ষনতা নেই বললেই চলে। দলের স্থানীয় পর্যায়ে শীর্ষ পদে আসীন নেতারা বেশিরভাগই গ্রাম্য মোড়লদের মতো রাজনীতিক চরিত্র বজায় রেখেছেন। এর বিপরীতে নাদেল যে অনন্য তার তুলনা তিনি নিজেই। এ সংবর্ধনা অনুষ্টান বয়কটের চেয়ে উপস্থিত থাকাটাই যে মূখ্য সে বাস্তবিক বিষয়টি আঁচ করতে পেরেছেন তিনি। আগামী সিসিক নির্বাচনে দলের প্রার্থী হওয়ার পথও সুগম হচ্ছে তার। সর্বস্থরের মানুষের সাথে তার বোঝাপাড়া বাড়ছে, সেই সাথে সংকীর্ণ রাজনীতিক মানসিকতার বিপরীতে উদার সর্ম্পকে ব্যাপক গ্রহনযোগ্যতা পাচ্ছেন তিনি। এদিকে, সিলেটের কৃতিসন্তান, সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন পররাষ্ট্রমন্ত্রী হিসেবে বিদেশের বুকে বাংলাদেশের গৌরব সমুন্নত রাখা, সিলেট-ঢাকা মহাসড়ক ৬ লেনে উন্নীতকরণ প্রকল্প অনুমোদন ও সিলেটের উন্নয়নের বিশেষ অবদান রাখায় এ সংবর্ধনা প্রদান করছে সিসিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা