1. admin@dainikamarbiswanath.com : admin :
শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগদিশপুর সমাজ কল্যাণ সংস্থার নতুন কমিটি গঠন বিশ্বনাথে বৈকালিক বিশেষজ্ঞ চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন বিশ্বনাথে নিউলাইফ ‘মা ও শিশু’ ক্লিনিকের শুভ উদ্বোধন জগদিশপুর সমাজ কল্যাণ সংস্থার ইফতার মাহফিল সম্পূর্ণ ২৬ মার্চ বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের পুস্পস্তবক অর্পন ২৬ মার্চ প্রথম প্রহরে বিশ্বনাথে বিএনপি’র পুস্পস্তবক অর্পন স্বপ্নসিঁড়ি কর্তৃক মাহে রামাদ্বান উপলক্ষে স্বল্প আয়ের পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন। লন্ডনে দেওকলস দ্ধীপাক্ষিক স্কুল এন্ড কলেজের আলোচনা সভা অনুষ্ঠিত জগদিশপুর সমাজ কল্যাণ সংস্থা’র পক্ষ থেকে প্রবাসীদের সংবর্ধনা মরহুম হাজী আব্দুল মতিন মিয়ার পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রবাসী চত্বর নির্মানে আরও ৩ লক্ষ প্রদান: এমপি মোকাব্বির খান

দৈনিক আমার বিশ্বনাথ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৫২৮ বার পঠিত

দৈনিক আমার বিশ্বনাথ: প্রবাসী অধ্যূষিত ঐতিহ্যবাহী বিশ্বনাথ পৌরসভায় নির্মিত হচ্ছে  প্রবাসী চত্বর। প্রবাসীদের সম্মানে এটি হবে দেশের প্রথম কোনো চত্বর। বিশ্বনাথে দেশের প্রথম প্রবাসী চত্বর হচ্ছে এই সংবাদে প্রবাসীরা বেশ আনন্দিত। প্রবাসী চত্বরের জন্য দু দফায় মোট ছয় লক্ষ টাকা অনুদান প্রদান করেন সিলেট-২ আসনের সংসদ সদ্যস ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। এতে এলাকাবাসী বেশ আনন্দিত।
গত ১১ এপ্রিল ২০২১ ইং তারিখে এ আসনের সাংসদ মোকাব্বির খান এই গোল চত্বর উন্নয়নের জন্য তিন লাখ টাকা প্রদান করেন।

অর্থনীতির চাকা সচল রাখতে প্রবাসীরা অবদান রেখে আসছেন । বিশ্বনাথে প্রবাসীদের সম্মানে যে গোলচত্বর নির্মাণ করা হচ্ছে তাতে প্রবাসীরা আনন্দিত হলে আমাদের প্রচেষ্টা স্বার্থক হবে ।
এ বিষয়ে বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন চন্দ্র দাশ বলেন , আমি বিশ্বনাথে যোগদানের পর গোলচত্বরের করুন দশা দেখে কাজ করার উদ্যোগ গ্রহণ করি । স্থানীয় সংসদ সদস্য মহোদয় দুদফা মোট ৬ লাখ টাকা প্রদান করায় কাজটি দ্রুত শুরু করা সম্ভব হয়েছে । আমরা আশা করছি এই দৃষ্টিনন্দন স্থাপত্য নির্মাণের পর বিশ্বনাথবাসী গর্বিত হবেন এবং প্রবাসীদের কাছে দেশের সুনাম আরো বৃদ্ধি পাবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা