1. admin@dainikamarbiswanath.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

বিশ্বনাথের ইউএনও’র বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবরে উপজেলা প্রেসক্লাবের লিখিত অভিযোগ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ২৯৮ বার পঠিত

সিলেট জেলা প্রশাসক বরাবরে সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান এর বিরুদ্ধে উপজেলা প্রেসক্লাবের লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

১১ ই জুলাই ২০২৩ ইং মঙ্গলবার বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুলের নেতৃত্বে এ অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ স্মারক নং ৬৩, ১১/০৭/২৩ ইং।

অভিযোগে উল্লেখ করা হয়েছে বিগত ১/১/২০২১ ইং হতে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব গঠনের লক্ষে বিভিন্ন সরকারি নিবন্ধিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ একত্রিত হয়ে কার্যক্রম পরিচালনা করে আসছেন। ০১/০১/২০২৩ ইং তারিখে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব নামকরণ করে একটি কমিটি গঠন করে নিবন্ধিত পত্রিকা ও অনলাইন পোর্টাল সহ সংবাদ ছাপিয়ে কমিটির তালিকা প্রশাসনের বিভিন্ন দপ্তরে প্রেরণ করেন। উপজেলা প্রশাসনের সকল অফিসে কর্মরত সাংবাদিকদের তালিকা দেওয়ার পরও প্রশাসনিক বিভিন্ন সভা সমাবেশে প্রবেশের অনুমতি না দিয়ে অন্যান্য তিনটি সাংবাদিক সংগঠনের সাথে ইউএনও আতাত করে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে নীতিহীন ভুমিকা পালন করে আসছেন।

অভিযোগ পত্রে উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ সহ সাংবাদিকদের দায়িত্ব পালনে জেলাপ্রশাসকের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park