1. admin@dainikamarbiswanath.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

বিশ্বনাথের বাড়িঘরে হামলার ঘটনায় দ্রুত বিচার আদালতে মামলা দায়ের

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৫৩ বার পঠিত

মো: সায়েস্তা মিয়া, বিশ্বনাথ থেকেঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মৌলভীরগাঁও গ্রামে বাড়িঘরে হামলা, আতঙ্ক সৃষ্টি, ভয়ভীতি ও রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ এনে সিলেটের দ্রুত বিচার আদালতে মামলা দায়ের করা হয়েছে।

২৭ সেপ্টেম্বর ২৩ ইং বুধবার সিলেটের দ্রুত বিচার আদালতের ম্যাজিস্ট্রেট দিলরুবা ইয়াসমিনের আদালতে মৌলভীর গাঁও গ্রামের ৩০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫/২০ জনকে অভিযুক্ত করে বাড়িঘরে হামলার শিকার নুরুল ইসলাম এর পুত্র সাইকুল ইসলাম (৪০) নামের এক ব্যাক্তি এ অভিযোগ দায়ের করেন। আদালত এজাহারের ভিত্তিতে বিষয়টি আমলে নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর গন্যে বিশ্বনাথ থানার ইনচার্জকে মামলা ৩ দিনের মধ্যে রেকর্ডের আদেশ দিয়েছেন। দ্রুত বিচার আদালতে দায়ের করা মামলার নং বিশ্বনাথ সি.আর- ৪৬/২০২৩, তাং ২৭/০৯/২০২৩ ইং।

মামলার আরজি সুত্রে জানা যায়, বিগত ২২ সেপ্টেম্বর দুপুর ২ ঘটিকায় একদল সন্ত্রাসী ও দাঙ্গাবাজ স্থানীয় সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে বাদীর বাড়িঘরে উপর্যুপরি হামলা চালায়। এসময় তারা বাড়ি ঘেরাও, রাইফেল, বন্দুক এবং পিস্তল দিয়ে গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে। এছাড়াও ঘরে ককটেল, ইটপাটকেল নিক্ষেপ করে অরাজকতা, ভয়ভীতি, ভাংচুর সহ দেড় লক্ষ টাকার আসবাবপত্র নষ্ট করে তারা। এসময় গ্রামের স্থানীয় অন্যান্যরা এগিয়ে এলে সন্ত্রাসীরা নিবৃত হয়।
এতে বাদীপক্ষের ১০ টি পরিবারের লোকজন আতংকিত ও ভীত সন্তস্ত হন। বাজার হাট ও মসজিদে নামাজে যেতে পারছেন না তাঁরা। অভিযুক্তরা তাদের দীর্ঘদিনের ব্যবহারের একমাত্র একটি রাস্তা বন্ধ করে দিয়েছে। এ ঘটনায় বাদীপক্ষের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বাদী সাইকুল ইসলাম ও বাদী পক্ষের আইনজীবী এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park