1. admin@dainikamarbiswanath.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা ; আহবায়ক কমিটি গঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ.কে এর উদ্দ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত ওসমানী নগরে সপ্তাহ ধরে মা ও মেয়ে কে জোরপূর্বক ধর্ষন! বিশ্বনাথে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দোগে শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ বিশ্বনাথে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি চাল আত্মসাৎ এর অভিযোগ মিথ্যা প্রমাণিত বিশ্বনাথে ছাত্রদলের বিভোক্ষ মিছিল বিশ্বনাথ পৌর সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন শিশুশ্রম ও জীবিকার বোঝা তাদের কাঁধে দেশকে দুর্নীতি মুক্ত করতে একটি গ্রহনযোগ্য নির্বাচন প্রয়োজন – টি.আর.চৌধুরী

বিশ্বনাথে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণ সহায়তা

রাসেল রহমান
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৫২ বার পঠিত

দৈনিক আমার বিশ্বনাথ: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নে অবস্থিত নওধার গণস্বাস্থ্য কেন্দ্রের ২টি টিমের মাধ্যমে ২১ এবং ২২ জুন মঙ্গল ও বুধবার ত্রাণ বিতরণের বিবরণ করা হয়েছে।

২১ জুন মঙ্গলবার নওধার গণস্বাস্থ্য কেন্দ্রের কর্ম এলাকা আমতৈল গ্রামের দুইটি আশ্রয় কেন্দ্রে ৩০০ টি পরিবারের মধ্যে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণ সহায়তা করা হয়।
(১) আমতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় ১২০ টি পরিবারে
(২) আল-আজম হাই স্কুল এন্ড কলেজে ১৮০ টি পরিবারের ত্রাণ দেওয়া হয়
নওধার গণস্বাস্থ্য কেন্দ্র সংলগ্ন বৈরাগী বাজারে- স্কুল এবং বহুতল ভবন গুলোর মধ্যে আশ্রয় নেওয়া ২০০ টি পরিবারের মধ্যে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণ সহায়তা করা হয়।

নওধার গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মএলাকা গোয়াহরী গ্রামের- লতিফিয়া ইরশাদিয়া দাখিল মাদ্রাসায় বন্যায় প্লাবিত আশ্রয় নেওয়া ১০০ টি পরিবারের মধ্যে গণস্বাস্থ্য কেন্দ্র ত্রাণ দেওয়া হয়।

নওধার গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মএলাকা রহমান নগর গ্রামের- বন্যায় কবলিত ১২০ টি পরিবারের মধ্যে গণস্বাস্থ্য কেন্দ্র ত্রাণ দেওয়া হয়।

২২ জুন বুধবার নওধার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে কর্ম এলাকা নওধার গ্রামে সকাল ৯ ঘটিকার সময় বন্যায় প্লাবিত গরিব গৃহহীন ১০৫ টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

নওধার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে কর্ম এলাকা বৈরাগীগাঁও গ্রামে বিকাল ২ ঘটিকার সময় বন্যায় প্লাবিত গরিব গৃহহীন ১২০ টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

নওধার গণস্বাস্থ্য কেন্দ্রের কর্ম এলাকা ঘোরাইল গ্রামে সকাল ৩ ঘটিকার সময় বন্যায় প্লাবিত গরিব গৃহহীন ৭০টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

নওধার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে কর্ম এলাকা গরীব ও দরীদ্র কাঠলিপাড়া গ্রামে সকাল ৪.৩০ মিনিটের সময় বন্যায় ক্ষতিগ্রস্ত গরিব গৃহহীন ২৭০ টি পরিবারের মধ্যে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ দেওয়া হয়।

নওধার গনস্বাস্থ্য কেন্দ্রের ইনচার্জের সোহরাব আহমদ জানান, বন্যায় কবলিত মানুষের মাঝে গনস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে ত্রান সহায়তা অব্যাহত থাকিবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা