1. admin@dainikamarbiswanath.com : admin :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা ; আহবায়ক কমিটি গঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ.কে এর উদ্দ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত ওসমানী নগরে সপ্তাহ ধরে মা ও মেয়ে কে জোরপূর্বক ধর্ষন! বিশ্বনাথে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দোগে শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ বিশ্বনাথে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি চাল আত্মসাৎ এর অভিযোগ মিথ্যা প্রমাণিত বিশ্বনাথে ছাত্রদলের বিভোক্ষ মিছিল বিশ্বনাথ পৌর সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন শিশুশ্রম ও জীবিকার বোঝা তাদের কাঁধে দেশকে দুর্নীতি মুক্ত করতে একটি গ্রহনযোগ্য নির্বাচন প্রয়োজন – টি.আর.চৌধুরী

বিশ্বনাথে বেগ ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় ২৫০টি পরিবারের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিক আমার বিশ্বনাথ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৭৭ বার পঠিত

স্টার রিপোট:: পৌরশহরে আর্তমানবতার সেবায় প্রতিষ্ঠিত বেগ বাড়ী ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিবারের ন্যায় এবারও এলাকার কয়েকটি গ্রামের ২৫০টিরও অধিক অসহায় ও দ্রারিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে । গতকাল বৃহস্পতিবার দুপুরে বিশ্বনাথ পৌরশহরের স্থানীয় মিরেরচর গ্রামে ঐতিহ্যবাহী বেগ বাড়ীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এই ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । বেগ বাড়ী ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও এলাকার প্রবীণ মুরব্বী ও সমাজসেবী মির্জা রুস্তূম বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক আলোকিত বিশ্বনাথ পত্রিকার সম্পাদক কাজী মোঃ জামাল উদ্দিন ও বিশ্বনাথ প্রেসক্লাবের আরেক সাবেক সভাপতি ও মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট এর সম্পাদক রফিকুল ইসলাম জুবায়ের। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মির্জা রুবায়েত বেগ।
অনুষ্ঠানের অতিথিরা তাদের বক্তব্যে, এলাকার অসহায় মানুষের সাহায্যার্থে প্রতিবারের ন্যায় এবারও এই মহতি উদ্যোগ গ্রহণ করার জন্য বেগ পরিবারের প্রতি ধনে ও কৃতজ্ঞতা জানান ও আশা প্রকাশ করেন এলাকার প্রতিটি গ্রামে এভাবে যদি বেগ পরিবারের মত দ্রারিদ্র মানুষের সাহায্যে এগিয়ে আসেন তাহলে নিঃসন্দেহে প্রতি ঈদে প্রত্যেকটি দ্রারিদ্র পরিবারে ঈদের প্রকৃত আনন্দ ভাগাভাগি করে নেওয়া সম্ভব হবে । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার সমাজসেবী সাইফুর রহমান বকুল, মোঃ সাহাবুদ্দিন, আব্দুল হাফিজ প্রমুখ । অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন প্রবাসী মির্জা শাহিন বেগ । প্রতিটি খাদ্য সামগ্রীর প্যাকেটে ৫ কেজি চাল, ২ লিটার সয়াবিন তৈল,২ কেজি পেঁয়াজ,১ কেজি ময়দা ও ২টি সেমাই ছিল।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা