1. admin@dainikamarbiswanath.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

বিশ্বনাথে ভূয়া আইডি খোলে যুবককে হয়রানিঃ থানায় জিডি

  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ৩১১ বার পঠিত
এ কে এম তুহেম, বিশ্বনাথ থেকেঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের বড়তলা গ্রামের শাকিম মিয়া শাকিল নামের এক ব্যাক্তির ছবি ব্যবহার করে পনাউল্লা নিউজ নামে একটি ফেসবুক আইডি খোলে নগ্ন ছবিও অশালীন পোস্ট সহ নানাবিধ অপকর্ম করে আসছে কে বা কারা এমন খবর পাওয়া গেছে ।
এব্যাপারে বড়তলা গ্রামের মিয়াধন আলীর পুত্র শাকিম মিয়া শাকিল ২৬/০৭/২৩ ইং তারিখে ফেসবুক আইডি লিংক উল্লেখ করে নিজের নিরাপত্তা চেয়ে বিশ্বনাথ থানায় সাধারণ ডায়রি করেছেন শেষ পর্যন্ত। ডায়েরি নং ১১২৭/তাং ২৬/০৭/২৩ইং।
সাধারণ ডায়রিতে ওই ব্যাক্তি উল্লেখ করেন, কে বা কাহারা “পনাউল্লাহ নিউজ, নামীয় ফেইসবুক আইডি (https://www.facebook.com/ponaullah.news) খুলিয়া উক্ত আইডি হইতে আমার ছবি ব্যবহার করে প্রোফাইল পিকচার তৈরি করে। এবং বিভিন্ন নারী ও পুরুষের নগ্ন ছবি পোস্ট করে। এলাকার বিভিন্ন লোকের বিরুদ্ধে রাজনৈতিক পোস্ট করছে। ফেসবুকে এহেন প্রচার ও প্রকাশ করে মানহানীকর পরিস্থিতি সৃষ্টি করিয়াছে। বিভিন্ন লোকজনের সাথে আমার বিরোধ সৃষ্টি করার চেষ্টা করছে। এই পরিস্থিতিতে আমি নিরাপত্তাহীনতায় ভোগছি।
বিশ্বনাথ থানার এসআই জয়ন্ত সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন সাধারণ ডায়েরির আলোকে কে বা কারা এর সাথে জড়িত তা বের করার চেষ্টা অব্যাহত রেখেছে থানা পুলিশ।
Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park