1. admin@dainikamarbiswanath.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

বিশ্বনাথে সড়ক পাকাকরণের আশ্বাস দিলেন সংসদ মোকাব্বির খাঁন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৩৩৮ বার পঠিত

মোঃ আব্দুল কাইয়ুম, বিশ্বনাথ থেকেঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের চারিগ্রাম ভোলাগঞ্জ গ্রামের ঐতিহ্যবাহী ভোলাগঞ্জ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসায় সিলেট ২ আসনের সংসদ সদস্য মুকাব্বির খান এর আগমন উপলক্ষে মাদ্রাসা কর্তৃপক্ষ ও এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

১১ই জুলাই ২০২৩ ইং মঙ্গলবার ভোলাগঞ্জ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার মাঠে হাফিজ জমশর আলীর সঞ্চালনায় ও ভোলাগঞ্জ জামে মসজিদ ও হাজী আব্দুস সাত্তার ফাউন্ডেশনের সভাপতি হাজী আব্দুস সাত্তার এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ২ আসনের সাংসদ মুকাব্বির খান।

এ সময় এলাকাবাসী সাংসদের নিকট দাবী জানান: একটি মাদরাসা ও মসজিদ এবং চারিগ্রাম কেন্দ্রীক তিনটি স্কুলের শত শত শিক্ষার্থী, এলাকাবাসী ও পথচারীরা বর্ষা মৌসুমে সীমাহীন দূর্ভোগের মধ্য দিয়ে ভোলাগঞ্জ গ্রামের প্রধান সড়ক দিয়ে যাতায়াত করেন। এবং ভোলাগঞ্জ হাফিজিয়া মাদ্রাসায় যাতায়াতের রাস্তাটি পাকাকরণ করে দিলে এলাকাবাসী এ দূর্ভোগ থেকে মুক্তি পাবে।

তাদের দাবীর প্রেক্ষিতে প্রধান অতিথির বক্তব্যে এমপি মুকাব্বির খান এলাকাবাসীকে আশ্বস্ত করে বলেন , অবহেলিত ও অধিকার বঞ্চিত মানুষের পাশে তিনি অবশ্যই থাকবেন, এলাকার প্রতি তার নজর অবশ্যই থাকবে এবং শিগ্রই অজপাড়া গাঁয়ের অন্যতম প্রধান সড়কটি বৃহত্তর স্বার্থে পাকাকরণের কাজ শুরু করবেন এবং মাদ্রাসায় আর্থিক অনুদান প্রদান করবেন।

এ সময় অন্যন্য অতিথিদের পাশাপাশি উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক, ছাত্র, মসজিদ ও মাদ্রাসা কমিটির সদস্য সহ এলাকাবাসী।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park