1. admin@dainikamarbiswanath.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

বিশ্বনাথে সূর্যোদয় সনাতন সংঘ পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

মো. সায়েস্তা মিয়া, বিশ্বনাথ থেকেঃ বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চি ইউনিয়নের মদনপুর- নোয়ারাই গ্রামের সনাতন ধর্মাবলম্বীদের সংগঠন সূর্যোদয় সনাতন সংঘ পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

সার্বজনীন শারদীয় দুর্গা পূজা উৎসব শান্তি ও শৃংখলার মাধ্যমে উদযাপন করার লক্ষ্যে দীর্ঘদিন ধরে গঠিত সূর্যোদয় সনাতন সংঘ পূজা উদযাপন পরিষদের সদস্য, শুভাকাঙ্ক্ষীদের সরব উপস্থিতিতে সবার সম্মতিতে নতুন কমিটি পুনর্গঠন করা হয় আজ।

২৫ শে আগস্ট ২৩ ইং রোজ শুক্রবার মদনপুর পূজামণ্ডপ প্রাঙ্গণে এক বৈঠকে বিপ্লব দেব কে পরিষদের সভাপতি ও জ্যোতিষ দাসকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

দায়িত্ব প্রাপ্ত নতুন কমিটির নেতৃবৃন্দ শারদীয় দুর্গা পূজা উৎসব উদযাপনে সবার উপস্থিতি ও সংশ্লিষ্ট ভক্তদের সাহায্য, সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, এডভোকেট পীযুষ কান্তি ভট্টাচার্য, বিধু ভূষণ দাশ, কাবুল মালাকার, সিন্ধু দাশ, রণজিৎ দাশ( সাবেক সভাপতি), সজীব দে রাকু (সাবেক সাধারণ সম্পাদক), পবন দেব, সুজিত মালাকার,পরিমল দাশ, মন্জু মালাকার, রবি মালাকার, সুমন চন্দ, জুয়েল দাশ, সুবল চন্দ, বাবুল রায়, বিশু দেব, স্বপন চন্দ, বিজয় চন্দ প্রিতম,দ্বীপ,জয়ন্ত সহ আরো অনেক সনাতনী ভক্তবৃন্দ।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park