1. admin@dainikamarbiswanath.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

বিশ্বনাথে স্টানিং ইংলিশ ইন্সটিটিউট এর যাত্রা শুরু

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ২০৯ বার পঠিত

মোঃ সায়েস্তা মিয়া: সিলেটের বিশ্বনাথ পৌর শহররে প্রাণকেন্দ্রে যাত্রা শুরু করেছে স্টানিং ইংলিশ ইন্সটিটিউট নামের ইংলিশ ভাষা শিখন বিষয়ক একটি প্রতিষ্ঠান ।
২৯ মে ২০২৩ ইং রোজ সোমবার বিশ্বনাথ নতুন বাজার খোরশেদ আলী কমপ্লেক্স এর ২য় তলায় অবস্থিত প্রতিষ্ঠান ক্যাম্পাসে আনুষ্ঠানিক ভাবে এই প্রতিষ্টান যাত্রা শুরু করে। এ উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের নিয়ে এক ফ্রি সেমিনারের আয়োজন করা হয়। ফ্রি সেমিনারে প্রায় দেড়শতাধিক ছাত্র/ছাত্রী অংশগ্রহন করে। সেমিনার শেষে ছাত্র/ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। লটারীর মাধ্যমে কম্পিউটার,মোবাইল, স্কুল ব্যাগ, ডাইরী ও খাতা-কলম সহ বিভিন্ন উপকরণ প্রদান করা হয়। লটারীতে প্রথম পুরস্কার ১টি কম্পিউটার জিতে নেন ইলামের গাঁও উচ্চ বিদ্যালয়ের ছাত্র হাসান আহমদ।
প্রতিষ্ঠানের সহকারী পরিচালক সাংবাদিক মোঃ আব্দুল কাইয়ুম এর পরিচালনায় ফ্রি সেমিনার ও প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ নেছার আহমদ।
সেমিনারে ছাত্র/ছাত্রীদের ফ্রি প্রশিক্ষণ প্রদান করেন; সাইফোর্স মাওনা ব্রাঞ্চ ঢাকা এর শিক্ষক দেলোয়ার স্যার ও মোঃ ফাইজুর রহমান।


অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব ও বিশ্বনাথ বার্তা পত্রিকার সম্পাদক মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুল। বিশেষ অতিথিরি বক্তব্য রাখেন: বিশ্বনাথ ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ দুলাল আহমদ, বিশ্বনাথ ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান শাহীন আহমদ রাজু, উত্তর বিশ্বনাথ উমজদ উল্লাহ কলেজের হিসাবরক্ষক আব্দুস সালাম, হাজী আব্দুস সাত্তার ফাউন্ডেশনের সভাপতি এস এম রফিক আহমদ, বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহিন উদ্দিন, শিক্ষানুরাগী এম এস রাফসান, সমাজসেবক মনির উদ্দিন।
শুভেচ্ছা বক্তব্য রাখেন উক্ত প্রতিষ্ঠানের হেড অব মার্কেটিং মোনায়েম আহমদ। আরো বক্তব্য রাখেন: প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ মারজান আলী, প্রশিক্ষক রামীম আহমদ এবং রায়হান আহমদ।
এসময় উপস্থিত ছিলেন; বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. সায়েস্তা মিয়া, দপ্তর সম্পাদক কবি এস.পি সেবু, নির্বাহী সদস্য অজিত চন্দ্র দেব, অভ্যর্থনা বিভাগের জামাল আহমদ, নাঈমা বেগম, রুবেল আহমদ সহ সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন: ননকী পাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সাইফুর রহমান। গীতা পাঠ করেন; শ্বেতবী রানী নাথ।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park