1. admin@dainikamarbiswanath.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বিশ্বনাথ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে মাওলানা ইসলাম উদ্দিন

  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ১৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদন: ৬ষ্ঠ জাতীয় উপজেলা পরিষদ নির্বাচন ১ম ধাপের ভোটগ্রহণ আগামী ৮ মে। সিলেট জেলার বিশ্বনাথ উপজেলায় ভোটের মাঠে চলছে বিভিন্ন সমীকরণ। ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই উপজেলার জনসাধারণের মধ্যে বাড়ছে পছন্দের প্রার্থীকে নিয়ে উন্মাদনা। এদিক থেকে অন্য প্রার্থীদের চেয়ে এগিয়ে আছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা মো: ইসলাম উদ্দিন।

বিশ্বনাথ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী রয়েছেন। এর মধ্যে বই প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন আল্লামা ফুলতলী ছাহেব কিবলা র. প্রতিষ্ঠিত গণ মানুষের সংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ সমর্থিত ছাত্রনেতা ইসলাম উদ্দীন।

বিশ্বনাথ উপজেলায় বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, ভোটের মাঠে প্রচার-প্রচারণায় উপজেলার বিভিন্ন হাটবাজার ও গ্রামে প্রার্থীদের পোস্টার-ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে প্রার্থী ও তাদের সমর্থকদের প্রচারণা। গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে চলছে প্রার্থীদের গণসংযোগ ও পথসভা। চায়ের টেবিল থেকে শুরু করে সর্বত্র এখন নির্বাচনের ভোট নিয়ে আলোচনা। প্রার্থী ও তাদের কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এদিক থেকে বই প্রতীকের প্রার্থী মাওলানা মো: ইসলাম উদ্দিন  অনেক এগিয়ে আছেন বলে জানিয়েছেন স্থানীয় ভোটাররা। যদি সুষ্ঠু ভোট হয় তাহলে অনেক ব্যবধানে বিজয়ী হবেন মাওলানা মো: ইসলাম উদ্দিন ।

 

 

নির্বাচনে বিজয়ী হওয়ার ব্যাপারে মাওলানা মো: ইসলাম উদ্দিন বলেন, উপজেলাবাসীর ইচ্ছে পূরণ করার জন্য আমি উপজেলা  ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। তাদের ঘামের মূল্য দেওয়ার জন্য তাদের কাতারে এসে দাড়িয়েছি।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park