1. admin@dainikamarbiswanath.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৩২৩ বার পঠিত

বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সংগঠন বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এ কে এম তুহেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন উদ্দিনের সঞ্চালনায় ১১ নভেম্বর শনিবার বিশ্বনাথ বার্তা ও প্রেসক্লাব কার্যালয়ে বিকেল ৫ ঘটিকায় সভাটি অনুষ্ঠিত হয়।
সভায় সিন্ডিকেট মুক্ত সাংবাদিকতা ও নিরপেক্ষ তথ্য ভিত্তিক সংবাদ পরিবেশনে উপজেলার বিভিন্ন প্রান্তের সংবাদ সংগ্রহে অগ্রনী ভুমিকা ও যে কোন পরিস্থিতি মোকাবেলা করার লক্ষে একমত পোষন করে সিদ্ধান্ত গৃহীত হয়। প্রশাসন ও জনসাধারণ সহ যে কাউকে তথ্য সংগ্রহে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে বৈষম্যমূলক আচরণ না করে সহযোগীতা মূলক আচরণ করার আহবান জানানো হয়েছে। উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকগণ বৈধ ভাবে সকল কার্যক্রম পরিচালনা করে আসছেন। প্রশাসনিক সকল দপ্তরে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের তালিকা দেওয়া রয়েছে। শান্ত এই জনপদে অন্যায় ভাবে কেউ সাংবাদিকতার সুনাম ক্ষুন্ন করলে তাৎক্ষণিক প্রতিহত সহ এর দায়ভার তাকে বহন করাতে বাধ্য করা হবে বলে অভিমত ব্যক্ত করা হয় । ঐক্যবদ্ধ ভাবে সকল অপকৌশল ও ষড়যন্ত্র মোকাবেলার সিদ্ধান্তে উপনিত হন উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।
এসময় উপিস্থত ছিলেন সাংগঠনিক সম্পাদক মো. সায়েস্তা মিয়া, দপ্তর সম্পাদক কবি এস.পি সেবু, অর্থ সম্পাদক আতাউর রহমান রাসেল, সদস্য অজিত চন্দ্র দেব প্রমুখ।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park