1. admin@dainikamarbiswanath.com : admin :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা ; আহবায়ক কমিটি গঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ.কে এর উদ্দ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত ওসমানী নগরে সপ্তাহ ধরে মা ও মেয়ে কে জোরপূর্বক ধর্ষন! বিশ্বনাথে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দোগে শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ বিশ্বনাথে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি চাল আত্মসাৎ এর অভিযোগ মিথ্যা প্রমাণিত বিশ্বনাথে ছাত্রদলের বিভোক্ষ মিছিল বিশ্বনাথ পৌর সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন শিশুশ্রম ও জীবিকার বোঝা তাদের কাঁধে দেশকে দুর্নীতি মুক্ত করতে একটি গ্রহনযোগ্য নির্বাচন প্রয়োজন – টি.আর.চৌধুরী

বিশ্বনাথ সদরে মোটরসাইকেল চুরি

দৈনিক আমার বিশ্বনাথ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১১২ বার পঠিত

কবি এস.পি.সেবু: সিলেটের বিশ্বনাথে ১৫০সিসি পালসার মোটরসাইকেল চুরির ঘটনায় আমিন (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। তার বাড়ি নেত্রকোনা জেলার সদর থানার কালিয়াপাড়া গ্রামে। তার পিতার নাম রফিক মিয়ার। সে দীর্ঘদিন ধরে বিশ্বনাথ উপজেলা সদরের নতুন বাজার এলাকায় বসবাস করে আসছে। মঙ্গলবার দুপুরে কারিকোন এলাকা থেকে তাকে তাকে আটক করেন পুলিশের এসআই অমিত সিংহ। তিনি জানান, মোটর সাইকেল চুরির ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আল-আমিনকে থানায় নিয়ে আসা হয়েছে।
মোটর সাইকেলের মালিক জাহেদ আহমদ জানান, সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে পৌর শহরের পুরান বাজার ডাক বাংলা রোডস্থ আলী আকবর ভিলার গ্যারেজ গাড়িটি রেখে বাসায় যান। ১০ মিনিট পর তিনি মোটরসাইকেলের শব্দ শুনে বাসা থেকে বের হয়ে দেখেন একজন চুর তার গাড়িটি নিয়ে চলে যাচ্ছে। এসময় তিনি চিৎকার দিয়ে গাড়ির পিছে দৌড়াতে থাকলে ওই চুর গাড়ি নিয়ে রশিদপুরের দিকে দ্রুত চলে যায়। এ ঘটনায় গাড়ির মালিক শাহ জাহেদ আহমদ থানায় একটি মামলা দায়ের করেছেন, (মামলা নং-১১)। অভিযোগের প্রেক্ষিতেই আল আমিনকে পুলিশ আটক করেছে। গাড়ির মালিকের ধারণা আটককৃত আল আমিন ও তার সহযোগীরা গাড়িটি চুরি করেছে। মোটর সাইকেলের রেজি: নং (সিলেট মেট্রো-ল-১১-৪৩২৩)।

 

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা