1. admin@dainikamarbiswanath.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২২ অপরাহ্ন

মহান বিজয় দিবসে বিশ্বনাথে জাপা’র শ্রদ্ধাঞ্জলি

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ২২৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্দোগে বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি হাজী আবু বক্কর সিদ্দিকী’র নেতৃত্বে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বিশ্বনাথ উপজেলা স্মৃতিস্তম্ভে পুস্পস্তপক অর্পন করা হয়েছে।

১৬ ডিসেম্বর শনিবার প্রথম প্রহরে মহান বিজয় দিবস উপলক্ষে মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্বরণে পুষ্পস্তপক অর্পন ও তাদের আত্মার শান্তি কামনা করা হয়। এবং দেশের সকল বীর মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।
মুক্তিযুদ্ধের চেতনায় পল্লিবন্ধু এরশাদের আদর্শে জাপা নেতৃবৃন্দরা দেশের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক এম এ রব, কেন্দ্রীয় জাতীয় শ্রমিক পার্টি সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা জাতীয় শ্রমিক পার্টি সাধারণ সম্পাদক এস এম রফিক আহমদ, জাপা নেতা আফজল আলী তালুকদার, রহমত আলী ভরসা, আকবর আলী,আব্দুল মতিন রাজু,বিশ্বনাথ উপজেলা জাতীয়সেচ্ছাসেবক পার্টি যুগ্ন আহবায়ক ফয়জির রহমান,শাহজান মিয়া,আলাউদ্দীন,আক্তারমিয়া,আলতাফুর রহমান,হাবিব,ফয়েজ আহম,সামির আলী,সিরাজ মিয়া, আতাউর রহমান,সেবুল মিয়া,শাহ নজির আহমদ,শাহ ইমন,অমল বাবু, ছামির আলী,রুহুল আমিন।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park