1. admin@dainikamarbiswanath.com : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক বিশ্বনাথের সুনু মিয়ার প্রয়ান

  • প্রকাশের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৭১ বার পঠিত

বিশ্বনাথ প্রতিনিধি: যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব সুনু মিয়া আজ বৃটেনের স্থানীয় সময় ভোর ৫ ঘটিকায় (বাংলাদেশ সময় সকাল ১১ AM) মৃত্যুবরণ করেছেন।
জীবদ্দশায় তিনি বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের প্রবীণ ট্রাস্টি, যুক্তরাজ্য ব্রাডফুড শহরে বসবাসরত ছিলেন। এছাড়া তিনি বিশ্বনাথ পৌর শহর ৩নং ওয়ার্ডের সুরিরখাল গ্ৰামের বাসিন্দা ছিলেন।
তিনি বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির প্রাক্তন সভাপতি ও বিশ্বনাথ পৌরসভা বায়স্তবায়ন কমিটির প্রতিষ্টাতা আহবায়ক ছিলেন, তিনি আমার সিলেট টিভি নামে একটি আইপি মিডিয়া টিভির পরিচালক, পৃষ্টপোষক ও চেয়ারম্যান ছিলেন।
মহান মুক্তিযুদ্ধের এ সংগঠক ও প্রবীন রাজনৈতিক আলহাজ্ব সুনু মিয়ার প্রয়ানে বিশ্বনাথ(সিলেট)বাসী হারালো একজন সৎ মুরব্বী ও অভিভাবক, দল হারালো তাঁহাদের ত্যাগী নেতা, পরিবার হারালো তাঁদের আপনজন আর দেশ হারালো এক বিজ্ঞ সূর্যসন্তানকে।  তাঁর প্রয়ানে আমরা শোকাহত বলে সামাজিক ও গনমাধ্যমে বিভিন্ন মহলে শোক জানিয়েছেন।

বিশ্বনাথ পুরানবাজারের আল মদিনা হোটেল এবং আল মদিনা হাউজিং স্টেটের স্বত্ত্বাধিকারী প্রবীণ মুরুব্বী আলহাজ্ব সুনু মিয়ার জানাজা আগামী মঙ্গলবার লন্ডনের স্থানীয় সময় ১.৩০ মিনিটে শিপলি ইসলামিক এন্ড এডেুকেশন সেন্টারে (জামে মসজিদ) অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
প্রবাসী কমিউনিটির এই নেতার মৃত্যুতে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে। তিনির মৃত্যুতে শোক জানিয়েছেন বৃটেন সফররত বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সভাপতি, বিশ্বনাথ বার্তা পত্রিকার সম্পাদক মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুল। শোক বার্তায় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের মাগফেরাত কামনা করেন। আরো শোক প্রকাশ করেছেন স্বপ্নবাংলা পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও হিউম্যান রাইটস এক্টিভিটিশ ফাউন্ডেশন HRA সিলেট বিভাগীয় জোনের সমন্বয়ক, কেন্দ্রীয় প্রতিনিধি ও জাতীয় সাংবাদিক সংগঠনের নেতা কবি এস.পি.সেবু।  নিজেস্ব ভেরিফাই টুইটারে কবি এস.পি.সেবু বলেন, দানবীর আলহাজ্ব সুনু মিয়া ছিলেন দেশ জাতি সমাজের সম্পদ, তিনি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন, সততা, নিষ্টা আর মানবতার সেবায় তিনি ছিলেন অনন্য। তাঁকে মহান আল্লাহ যেনো সকল ভুলত্রুটি ক্ষমা করে জান্নাতুল ফেরদৌস নসীব করেন। আমরা সমবেদনা জ্ঞাপন করছি।.

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park