1. admin@dainikamarbiswanath.com : admin :
শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগদিশপুর সমাজ কল্যাণ সংস্থার নতুন কমিটি গঠন বিশ্বনাথে বৈকালিক বিশেষজ্ঞ চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন বিশ্বনাথে নিউলাইফ ‘মা ও শিশু’ ক্লিনিকের শুভ উদ্বোধন জগদিশপুর সমাজ কল্যাণ সংস্থার ইফতার মাহফিল সম্পূর্ণ ২৬ মার্চ বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের পুস্পস্তবক অর্পন ২৬ মার্চ প্রথম প্রহরে বিশ্বনাথে বিএনপি’র পুস্পস্তবক অর্পন স্বপ্নসিঁড়ি কর্তৃক মাহে রামাদ্বান উপলক্ষে স্বল্প আয়ের পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন। লন্ডনে দেওকলস দ্ধীপাক্ষিক স্কুল এন্ড কলেজের আলোচনা সভা অনুষ্ঠিত জগদিশপুর সমাজ কল্যাণ সংস্থা’র পক্ষ থেকে প্রবাসীদের সংবর্ধনা মরহুম হাজী আব্দুল মতিন মিয়ার পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

মেঘালয় পাহাড় থেকে পড়ে বাংলাদেশি তরু‌ণীর মৃত্যু

মজলু মিয়া
  • আপডেট সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ২৫৩ বার পঠিত

ঈদের ছুটিতে ভারতে ঘুরতে গিয়ে পাহাড় থেকে পড়ে সোহরত জাহান (২৬) নামে বাংলাদেশি এক তরুণী নিহত হয়েছেন।
শনিবার (১৬ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে সিলেটের তামাবিল ইমিগ্রেশন দিয়ে সোহরতের মরদেহ হস্তান্তর করে ভারতীয় ইমিগ্রেশন কর্তৃপক্ষ। বিজিবি ও বাংলাদেশি ইমিগ্রেশন পুলিশ মরদেহটি গ্রহণ করে।

নিহত সোহরত জাহান ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার মুনশি শাহজাহানের মেয়ে।
তামাবিল ইমিগ্রেশন পুলিশ জানায়, সোহরত জাহান তার তিন-চারজন বন্ধুর সঙ্গে গত ৮ জুলাই তামাবিল ইমিগ্রেশন দিয়ে ভারতের মেঘালয় ভ্রমণে যান। শুক্রবার (১৫ জুলাই) চেরাপুঞ্জি এলাকায় একটি পাহাড়ি ঝরনার পাশে দাঁড়িয়ে ছবি তুলতে গেলে অসাবধানতাবশত পা পিছলে পড়ে যান সোহরত। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মেঘালয় রাজ্য পুলিশ তার মরদেহ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে শনিবার রাতে মরদেহটি হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা