1. admin@dainikamarbiswanath.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

সরকারী নির্দেশনা অমান্য করে বিশ্বনাথের ‘মুন একাডেমিতে’ চলছে শিক্ষার্থীদের পাঠদান

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৪১৯ বার পঠিত

বিশ্বনাথ প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথের লামাকাজী তে অবস্থিত মুন একাডেমীতে রাষ্ট্রীয় নির্দেশ অমান্য করে দলীয় প্রভাব খাটিয়ে কোমলমতি শিশুদের পাঠদান করানো হচ্ছে।

বৃহস্পতিবার (৮ জুন) সকাল ৯ টায় উপজেলার লামাকাজী ইউনিয়নের পয়েন্ট সংলগ্ন প্রতিষ্টানে গিয়ে দেখা যায় ক্লাস প্লে, নার্সারী, স্ট্যান্ডার্ড ওয়ান, টু এর ছোট ছোট শিক্ষার্থীদের প্রচন্ড গরমে সরকারি নির্দেশ অমান্য করে পাঠদান করানোর দৃশ্য। এসময় একজন সংবাদ কর্মী ক্লাস রুমে পাঠদানের ছবি তুলতে গেলে সে প্রতিষ্ঠানের পরিচালক, প্রিন্সিপাল ও আরেক প্রতিষ্টান কামাল বাজার রাগীব রাবেয়া ডিগ্রি কলেজের প্রভাষক সংবাদকর্মীকে অকথ্য ও কর্কস ভাষায় কথাবার্তা বলেন। খারাপ আচরনের সাথে হুমকি ধামকিও প্রদান করেন।

বিষয়টি বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুশরাত জাহানকে অবহিত করলে তিনি (ইউএনও) উপজেলা একাডেমী সুপারভাইজারকে বিষয়টি দেখার নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্যঃ এর পূর্বে গতকাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিপ্তরের তাপ প্রবাহের সতর্কবার্তায় প্রকাশিত বিজ্ঞপ্তির স্মারক নম্বর ৩৭.০২.০০০০.১০৭.৩১.১৫০.২০২৩-১১৭৩ এ তাপ প্রবাহের সতর্কবার্তার কারনে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সকল সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্টান বৃহস্পতিবার (৮ জুন) বন্ধ ঘোষণা করেন বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড-২ এর সহকারি পরিচালক এস এম জিয়াউল হায়দার হেনরী।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park