1. admin@dainikamarbiswanath.com : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা ; আহবায়ক কমিটি গঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ.কে এর উদ্দ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত ওসমানী নগরে সপ্তাহ ধরে মা ও মেয়ে কে জোরপূর্বক ধর্ষন! বিশ্বনাথে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দোগে শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ বিশ্বনাথে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি চাল আত্মসাৎ এর অভিযোগ মিথ্যা প্রমাণিত বিশ্বনাথে ছাত্রদলের বিভোক্ষ মিছিল বিশ্বনাথ পৌর সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন শিশুশ্রম ও জীবিকার বোঝা তাদের কাঁধে দেশকে দুর্নীতি মুক্ত করতে একটি গ্রহনযোগ্য নির্বাচন প্রয়োজন – টি.আর.চৌধুরী

সাংবাদিক রোজিনা তার ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পেয়েছেন

দৈনিক আমার বিশ্বনাথ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৩৩৩ বার পঠিত

প্রথম আলোর  সাংবাদিক রোজিনা ইসলাম তাঁর ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পেয়েছেন। অ্যাকাউন্ট হ্যাক হওয়ার পর  এটি ফিরে পেয়েছেন তিনি।

সাংবাদিক রোজিনা ইসলাম ফেসবুক অ্যাকাউন্ট নিষ্ক্রিয় (ডি-অ্যাকটিভেড) করে রেখেছিলেন। পরে দেখা যায় কে বা কারা তা চালু করেছে।  ফেসবুকের মতো তাঁর ব্যক্তিগত ই-মেইল আইডিও অন্য কেউ নিয়ন্ত্রণ করছে বলে আশঙ্কা প্রকাশ করেছেন রোজিনা। তিনি জিমেইল অ্যাকাউন্টেও ঢুকতে পারছিলেন না।

এই বিষয়ে রোজিনা ইসলামের স্বামী মনিরুল ইসলাম গত মঙ্গলবার রাজধানীর শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। মনিরুল ইসলাম প্রথম আলোকে বলেন, হাসপাতালে চিকিৎসাধীন রোজিনা গত সোমবার রাতে হঠাৎ দেখতে পান তাঁর ফেসবুক চালু। তাঁরা আশঙ্কা করছেন, কেউ অসৎ উদ্দেশ্যে রোজিনা ইসলামের ফেসবুক আইডি ও জিমেইল আইডি অবৈধভাবে নিয়ন্ত্রণে নিয়েছে। তাই এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা নিতে থানায় জিডি করেছেন।

জিডিতে বলা হয়, ১৭ মে রোজিনা তাঁর ফেসবুক অ্যাকাউন্ট নিষ্ক্রিয় (ডি-অ্যাকটিভেড) করেছিলেন। বর্তমানে কে বা কারা রোজিনার আইডিটি চালু করে রেখেছে। তাতে রোজিনা প্রবেশ করতে পারছেন না। তাঁর জিমেইল আইডিতেও প্রবেশ করতে পারছেন না।

আজ শুক্রবার দুপুরে মনিরুল ইসলাম বলেন, ফেসবুক অ্যাকাউন্ট রোজিনা ফিরে পেয়েছেন। সেটি তিনি ব্যবহার করতে পারছেন। তবে ব্যক্তিগত ই-মেইল অ্যাকাউন্টে (জিমেইল, ইয়াহু) তিনি এখনো ঢুকতে পারছেন না।

সংগৃহিত

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা