শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:০৭ অপরাহ্ন

সাংবাদিক রোজিনা তার ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পেয়েছেন

আমার বিশ্বনাথ ডেস্ক / ১২১ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৮ মে, ২০২১, ৭:১২ অপরাহ্ণ

প্রথম আলোর  সাংবাদিক রোজিনা ইসলাম তাঁর ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পেয়েছেন। অ্যাকাউন্ট হ্যাক হওয়ার পর  এটি ফিরে পেয়েছেন তিনি।

সাংবাদিক রোজিনা ইসলাম ফেসবুক অ্যাকাউন্ট নিষ্ক্রিয় (ডি-অ্যাকটিভেড) করে রেখেছিলেন। পরে দেখা যায় কে বা কারা তা চালু করেছে।  ফেসবুকের মতো তাঁর ব্যক্তিগত ই-মেইল আইডিও অন্য কেউ নিয়ন্ত্রণ করছে বলে আশঙ্কা প্রকাশ করেছেন রোজিনা। তিনি জিমেইল অ্যাকাউন্টেও ঢুকতে পারছিলেন না।

এই বিষয়ে রোজিনা ইসলামের স্বামী মনিরুল ইসলাম গত মঙ্গলবার রাজধানীর শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। মনিরুল ইসলাম প্রথম আলোকে বলেন, হাসপাতালে চিকিৎসাধীন রোজিনা গত সোমবার রাতে হঠাৎ দেখতে পান তাঁর ফেসবুক চালু। তাঁরা আশঙ্কা করছেন, কেউ অসৎ উদ্দেশ্যে রোজিনা ইসলামের ফেসবুক আইডি ও জিমেইল আইডি অবৈধভাবে নিয়ন্ত্রণে নিয়েছে। তাই এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা নিতে থানায় জিডি করেছেন।

জিডিতে বলা হয়, ১৭ মে রোজিনা তাঁর ফেসবুক অ্যাকাউন্ট নিষ্ক্রিয় (ডি-অ্যাকটিভেড) করেছিলেন। বর্তমানে কে বা কারা রোজিনার আইডিটি চালু করে রেখেছে। তাতে রোজিনা প্রবেশ করতে পারছেন না। তাঁর জিমেইল আইডিতেও প্রবেশ করতে পারছেন না।

আজ শুক্রবার দুপুরে মনিরুল ইসলাম বলেন, ফেসবুক অ্যাকাউন্ট রোজিনা ফিরে পেয়েছেন। সেটি তিনি ব্যবহার করতে পারছেন। তবে ব্যক্তিগত ই-মেইল অ্যাকাউন্টে (জিমেইল, ইয়াহু) তিনি এখনো ঢুকতে পারছেন না।

সংগৃহিত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: