1. admin@dainikamarbiswanath.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সিলেটে সন্ত্রাসী হামলার শিকার আইটি কর্মকর্তা

  • প্রকাশের সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৫২ বার পঠিত

সিলেট সিটি কপোরেশেনের কোতোয়ালী থানার আওতাধীন এলিগেন্ট সুপার মার্কেটের সুনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান ই-ফোর এডুকেশনের আইটি প্টেইনার দায়িত্বে থাকা মোহাম্মদ মহিউদ্দিন মহিন সন্ত্রাসী হামলার স্বীকার হয়েছেন। গতকাল রবিবার (২০ নভেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে সন্ত্রাসী হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে মহিনকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বিশ্রামে থাকার পরামর্শ দেন। মহিন সিলেট সিটি করপোরেশনের ৬ নং ওয়ার্ডের মৃত হেলাল উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও আহতের পারিবারিক সূত্রে জানা যায়, পর্নোগ্রাফি ও মাদকদ্রব্য কেনা বেচার সাইট তৈরি করে না দেওয়ায় ক্ষমতাশীন কয়েকজন লোক তাকে চাপ সৃষ্টি করে কিন্ত এই রাষ্ট্রবিরোধী এই কাজ করে দিতে রাজি না হওয়ায় রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে জিন্দাবাজার সিটি সেন্টার এবং আলহামরা শপিং সিটির পাশের রাস্তায় এই হামলার শিকার হয়েছেন মোহাম্মদ মহিউদ্দিন মহিন (৩১)। গতকাল তিনি জিন্দাবাজার শাখা হইতে অন্য শাখাতে যাওয়ার পথে রাস্তায় হামলার স্বীকার হন।

পরবর্তীতে মোহাম্মদ মহিউদ্দিন মহিন কোতোয়ালী থানায় ২০ নম্বভের ২০২২ইং রবিবার অনুমানিক ৯ ঘটিকার সময় কোতায়ালী থানায় অভিযোগ দায়ের করিতে গেলে দায়িত্বে থাকা অফিসার ইনচার্জ মামলা দায়ের করা যাবে না বলেন এবং আসামীদের সাথে আপোষ মিমাংসায় ঘটনার সমাধান করার জন্য পরামর্শ দেন অফিসার।

এদিকে মোহাম্মদ মহিউদ্দিন মহিনের উপর হামলায় ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন আইটি প্রতিষ্ঠান সিলেট জেলার নেত্ববৃন্দ ।

More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park