1. admin@dainikamarbiswanath.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

১৮ই জুন ইতিহাসের সাক্ষী হলো বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৫৫৫ বার পঠিত

ষ্টাপ রির্পোটার: এই প্রথম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ” অপারেশন থিয়েটার ” এর উদ্ভোধন করা হলো। উদ্ভোধন করেন সিলেট বিভাগের মান্যবর বিভাগীয় পরিচালক স্বাস্থ্য, ডা: শরীফুল হাসান মহোদয়। উপস্থিত ছিলেন সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা: মোহাম্মদ নুরে আলম শামীম মহোদয়, সিভিল সার্জন ডা: এস এম শাহরিয়ার মহোদয়, বিশ্বনাথ উপজেলা পরিষদ এর সম্মানিত উপজেলা চেয়ারম্যান জনাব এস এম নুনু মিয়া মহোদয়, সহকারী কমিশনার ভুমি জনাব আসমা জাহান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ দেলোয়ার হোসেন সুমন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শান্তিময় ভট্টাচার্য,জুনিয়র কনসালট্যান্ট গাইনি ডা: অর্পিতা ভট্টাচার্য, জুনিয়র কনসালট্যান্ট এনেস্থিসিয়া ডা: তপজিত ভট্টাচার্য, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজিব বৈষনব, খাজাঞ্চি ইউনিয়নের চেয়ারম্যান আরশ আলী গনি সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল মেডিকেল অফিসার বৃন্দ, সিনিয়র স্টাফ নার্স বৃন্দ।এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন দপ্তরের একাধিক কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

 

অতিথিবৃন্দ প্রথমে ভিটামিন-এ প্লাস ক্যম্পেইন এর শুভ উদ্ভোধন করেন। অদ্য বিশ্বনাথ উপজেলায় ১৯৪ টি কেন্দ্রে ( ৬-১১ মাস) বয়সী নীল ক্যাপ্সুল গ্রহন করে মোট ২৬৯৫ টি শিশু এবং (১২-৫৯ মাস) বয়সী লাল ক্যাপ্সুল গ্রহন করে ২২৫৮৪ টি শিশু। অত্যন্ত উতসব মুখর পরিবেশে বিশ্বনাথ উপজেলায় জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন পালিত হয়। কোথাও কোন সমস্যা দেখা দেয়নি।

বিভাগীয় পরিচালক মহোদয় অদ্য অপারেশন থিয়েটার উদ্ভোধন এর পর বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের জনাব ফয়সাল আহমেদ এর স্ত্রী সিজারিয়ান সেকশন অপারেশন এর মাধ্যমে একটি মেয়ে শিশুর জন্ম দেন।মা ও বাচ্চা সম্পুর্ণ সুস্থ আছেন। এর মাধ্যমে উপজেলাবাসীর দীর্ঘদিনের দাবী পুরণ হলো। এখন থেকে উপজেলা বাসীর সিজারিয়ান সেকশন অপারেশন এর জন্য জেলা মুখি হওয়ার অবসান ঘটল।

Facebook Comments Box
More News Of This Category

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক আমার বিশ্বনাথ
Theme Customized By Shakil IT Park