1. admin@dainikamarbiswanath.com : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন নওধার গণস্বাস্থ্য কেন্দ্র বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মাছের পোনা বিতরণ মোঃ রাশেদুল ইসলাম-কে বিবাহত্তোর সংবর্ধনা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে গণস্বাস্থ্যের ব্যতিক্রমী উদ্যোগ ব্লাড ক্যান্সার আক্রান্ত নবম শ্রেণির শিক্ষার্থী রাকিব আলী বাঁচতে চায় জগ মার্কা’র নজিরবীরহীন গনজোয়ার ৮০ ভাগ ভোটার মুহিবুর রহমান কে মেয়র চায়। জগ মার্কার প্রার্থী মুহিবুর রহমান এর সমর্থনে নির্বাচনী শেষ জনসভা অনুষ্ঠিত মেয়রপ্রার্থী বিএনপি নেতা শফিক উদ্দিন এর আচরণ বিধি লংঘন বিএনপি নেতা মেয়রপ্রার্থী জালাল উদ্দীন বহিষ্কার গাইবান্ধার মতো নির্বাচনি অনিয়ম নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন মেয়রপ্রার্থী মুহিবুর রহমান বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে ১,২,৩ নং ওয়ার্ডে অটোরিকশা মার্কা নিয়ে এগিয়ে : নাছিমা বেগম

বিশ্বনাথ সরকারি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

দৈনিক আমার বিশ্বনাথ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১৫৯ বার পঠিত

বিশ্বনাথ সরকারি কলেজে অপর গ্রুপের ওপর হামলা করতে গিয়ে মোটরসাইকেল রেখে ধাওয়া খেয়ে নিজেই পালালেন উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু।

এসময় কলেজ ছাত্রলীগের অপর গ্রুপের ছাত্রলীগ নেতারা তাকে না পেয়ে তার মোটরসাইকেল ভাংচুর করেন। এতে আহত হয়েছেন পাপ্পুর পক্ষের রেদুয়ান হোসেন , মাহবুব , আলীম, রেজাউল ইসলাম ।

তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে  থানার ওসি গাজী আতাউর রহমান একদল পুলিশ সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এসময় ঘটনাস্থল থেকে ৫জন ছাত্রলীগ কর্মীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হচ্ছেন- সিরাজুল ইসলাম , আবিদ , জুয়েল ও জাকির । তারা সবাই সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী গ্রুপের অনুসারি। আর অপরজন রুবেল আহমদ (২৩) যুক্তরাজ্য আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জাম গ্রুপ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পাপ্পু’র অনুসারি। এঘটনায় পুরো কলেজ প্রাঙ্গনের শিক্ষক, শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

জানাযায়, গত ২৩ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কলেজ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ফুটসাল ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দরা। বৃহস্পতিবার ওই খেলার ফাইনাল ম্যাচ ছিলো। এতে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পুকে দাওয়াত না দেয়ায় তিনি তার দলবল নিয়ে কলেজে অনাধিকার প্রবেশ করে হামলা চালানোর চেষ্ঠা করেন। এমন অভিযোগ করেছেন কলেজ ছাত্রলীগ নেতা ওপর গ্রুপের সিরাজুল ইসলাম। পরে তারা প্রতিহত করলে মোটরসাইকেল রেখে তার সঙ্গীদের নিয়ে পালিয়ে যান পাপ্পু। পরে কেবা কাহারা তার মোটরসাইকেল ভেঙ্গেছে তিনি আর কিছুই বলতে পারেননি।

এঘটনার খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে ঘটনাস্থল থেকে পাপ্পু’র ভাঙ্গা মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়েছেন বলে জানান ওসি গাজী আতাউর রহমান। পাশাপাশি ওই ৫জনকে আটকও করা হয়েছে বলে তিনি জানান।

এব্যাপারে জানতে চাইলে পাপ্পু বলেন, কলেজে গেলে সিরাজুল ইসলামরা অতর্কিত হামলা চালিয়ে তার পক্ষের চারজনকে আহত করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা