1. admin@dainikamarbiswanath.com : admin :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বাধীনতা দিবস উদযাপন বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা ; আহবায়ক কমিটি গঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ.কে এর উদ্দ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত ওসমানী নগরে সপ্তাহ ধরে মা ও মেয়ে কে জোরপূর্বক ধর্ষন! বিশ্বনাথে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দোগে শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ বিশ্বনাথে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি চাল আত্মসাৎ এর অভিযোগ মিথ্যা প্রমাণিত বিশ্বনাথে ছাত্রদলের বিভোক্ষ মিছিল বিশ্বনাথ পৌর সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন শিশুশ্রম ও জীবিকার বোঝা তাদের কাঁধে দেশকে দুর্নীতি মুক্ত করতে একটি গ্রহনযোগ্য নির্বাচন প্রয়োজন – টি.আর.চৌধুরী

বিশ্বনাথ সরকারি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

দৈনিক আমার বিশ্বনাথ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১২১ বার পঠিত

বিশ্বনাথ সরকারি কলেজে অপর গ্রুপের ওপর হামলা করতে গিয়ে মোটরসাইকেল রেখে ধাওয়া খেয়ে নিজেই পালালেন উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু।

এসময় কলেজ ছাত্রলীগের অপর গ্রুপের ছাত্রলীগ নেতারা তাকে না পেয়ে তার মোটরসাইকেল ভাংচুর করেন। এতে আহত হয়েছেন পাপ্পুর পক্ষের রেদুয়ান হোসেন , মাহবুব , আলীম, রেজাউল ইসলাম ।

তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে  থানার ওসি গাজী আতাউর রহমান একদল পুলিশ সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এসময় ঘটনাস্থল থেকে ৫জন ছাত্রলীগ কর্মীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হচ্ছেন- সিরাজুল ইসলাম , আবিদ , জুয়েল ও জাকির । তারা সবাই সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী গ্রুপের অনুসারি। আর অপরজন রুবেল আহমদ (২৩) যুক্তরাজ্য আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জাম গ্রুপ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পাপ্পু’র অনুসারি। এঘটনায় পুরো কলেজ প্রাঙ্গনের শিক্ষক, শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

জানাযায়, গত ২৩ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কলেজ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ফুটসাল ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দরা। বৃহস্পতিবার ওই খেলার ফাইনাল ম্যাচ ছিলো। এতে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পুকে দাওয়াত না দেয়ায় তিনি তার দলবল নিয়ে কলেজে অনাধিকার প্রবেশ করে হামলা চালানোর চেষ্ঠা করেন। এমন অভিযোগ করেছেন কলেজ ছাত্রলীগ নেতা ওপর গ্রুপের সিরাজুল ইসলাম। পরে তারা প্রতিহত করলে মোটরসাইকেল রেখে তার সঙ্গীদের নিয়ে পালিয়ে যান পাপ্পু। পরে কেবা কাহারা তার মোটরসাইকেল ভেঙ্গেছে তিনি আর কিছুই বলতে পারেননি।

এঘটনার খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে ঘটনাস্থল থেকে পাপ্পু’র ভাঙ্গা মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়েছেন বলে জানান ওসি গাজী আতাউর রহমান। পাশাপাশি ওই ৫জনকে আটকও করা হয়েছে বলে তিনি জানান।

এব্যাপারে জানতে চাইলে পাপ্পু বলেন, কলেজে গেলে সিরাজুল ইসলামরা অতর্কিত হামলা চালিয়ে তার পক্ষের চারজনকে আহত করেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা